নারায়ণগঞ্জের ২ হাজার পিছ ইয়াবা সহ পুলিশের সোর্স আটক

মোঃ নূর নবী, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ২ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ হযরত আলী (৩৮) নামে পুলিশের এক সোর্সকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারি।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, বুধবার রাতে মাদক বেচা-কেনা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে হযরত আলীকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে লাল রংয়ের ছোট ব্যাগের ভেতর থেকে একটি এ্যালুমিনিয়ামের আইছ লেমন টি এর ক্যানের ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক বিরোধী আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এঘটনায় বৃহস্পতিবার সকালে ইয়াবাসহ পুলিশ সোর্স আটকের তথ্য সংগ্রহ ও ছবি তুলতে গেলে আসামী হযরত সাংবাদিকদের হুমকি-ধমকি দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও তার বিষয়ে আগে পরে ব্যাপক অপকর্মের অভিযোগ পাওয়া গিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে অনেক পুলিশ কর্মকর্তা জানান, এই হযরত পুলিশের ডিআইজিসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের নাম ব্যবহার করে অনেক পুলিশকেও ভয়ভীতি প্রদর্শন করতো। তার সাথে পুলিশের এক ডিআইজির সুসম্পর্ক থাকায় পুলিশ তার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সাহস পেতো না।