নির্বাচনী মাঠ সরগরম রেখেছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

মাহমুদুল আলম, ঢাকা প্রতিনিধিঃ নির্বাচনী মাঠ সরগরম রেখেছেন তাপস। ঢাকা-১০, আসনে নির্বাচনী প্রচারনায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আজ ২১ ডিসেম্বর শুক্রববার, নিউমার্কেট থানার ১৮নং ওয়ার্ডের এলিফ্যান্টরোড থেকে বেলা ১২.৩০ ঘটিকায় সমস্ত জায়গায় ঘুরে ঘুরে ভোট প্রার্থনা করেন, জুম্মার নামাজ শেষে তিনি বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান টয় এর জানাজায় শরিক হন।

পরে নায়েমে মতবিনিময়সভায় তিনি ভোটারদেরকে স্মরণ করিয়ে দেন জোট সরকারের জঙ্গীবাদ, আগুন সন্ত্রাস, দুর্নীতি,হাওয়া ভবন সহ দিনে-দুপুরে অস্ত্রবাজী, দেশকে ব্যার্থ রাস্ট্রে পর্যবসিত করা হয়। একই সাথে ব্যারিস্টার তাপস মানুষের কাছে বিগত ১০ বছরে সরকারের করা উন্নয়ন তুলে ধরার পাশাপাশি ঢাকা ১০ এলাকায় পুন:নির্বাচিত হলে স্থানান্তরিত ট্যানারী এলাকায় ধানমন্ডির মতো আধুনিক নাগরিক সুবিধা কার্যকর করতে তার চেস্টা অব্যাহত রাখবেন।

নিউমার্কেট এলাকার ফুটপথ এখন হকার মুক্ত, যানজটমুক্ত করতে নিউ মার্কেটকে মেট্রোরেলের সাথে সংযুক্ত করার পাশাপাশি তিনি ধানমন্ডি ২ হতে নিউ মার্কেট পর্যন্ত ফ্লাইওভার, নিউমার্কেটে বহুতল পার্কিং লট নির্মাণ, কাটাবনে শহীদ লে.কমোডর মোয়াজ্জেম হোসেন কমিউনিটি সেন্টার নির্মান সহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন।

তিনি বলেন গত ১০ বছরে এখানকার অধিকাংশ সমস্যার সমাধান করেছেন অবশিস্টগুলোও সম্পন্ন করবেন। ২০১৯ সালের মার্চের মধ্যে বাসাবাড়ির গ্যাস স্বল্পতা সমস্যা সমাধান করবেন। দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সারা দেশে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ কে আবারও সরকার গঠনের জন্য সকলের কাছে আহবান জানান।

তিনি সাইন্সল্যাব মোড় হয়ে টি টি কলেজ, নিউমার্কেট আইয়ুবআলী কলোনি, মেডিকেল স্টাফ কোয়ার্টার সহ পথসভা এবং গনসংযোগ অব্যাহত রাখেন।