নড়াইলে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কয়েকশত জয়ঢাকের শব্দে রুপগঞ্জ বাজার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ আজ শুক্রবার (২১ ডিসেম্বর) নড়াইল- ২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার জন্য নৌকায় ভোট চেয়ে নড়াইলে বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মাদ, এস এম সুলতান, বিজয় সরকার, মাশরাফীসহ অনেক গুনী ব্যক্তিদের প্লাকার্ড ও কয়েকশত নৌকার প্লাকার্ডে সজ্জিত হয়ে মাশরাফী অনুসারি ও আদিবাসীদের আয়োজনে বিশাল এ শোভাযাত্রাটি শহরের শিবশংকর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে শুরু হয়। মাশরাফীর জন্য নৌকায় ভোট চেয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে এই শভাযাত্রাটি অনুষ্ঠিত হয়। কয়েকশত নারী-পুরুষ বাদ্যকারের জয়ঢাকের শব্দে প্রকম্পিত হয়ে ওঠে নড়াইল শহর। শোভাযাত্রাটি শহরের বাণিজ্যিক কেন্দ্র রুপগঞ্জ বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে “নৌকার মাঝি মাশরাফির” বাড়ী ঘুরে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

রুপগঞ্জ শিবশংকর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক জোটের জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় শোভাযাত্রাটি সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, মাশরাফী অনুসারীর মূখপাত্র মোঃ জাহিদুল ইসলাম, জাতীয় মহিলা পরিষদ নড়াইলের চেয়ারম্যান সালমা রহমান কবিতা, নারীনেত্রী আঞ্জুমান আরা, ইসমত আরা, জেলা পরিষদের মহিলা সদস্য নাজনীন সুলতানা রোজী, ক্রীড়া সংগঠক আব্দুর রশীদ মন্নু, মহিলা যুব লীগ, ছাত্রলীগের নেতা-কর্মি, বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনসহ বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার মাশরাফি ভক্ত এ শোভাযাত্রাটিতে উপস্থিত ছিলেন।