পাইকগাছায় স্কুল নৈশ প্রহরী কাম দপ্তরীর রহস্য জনক মৃত্যু

মোঃ গোলজার হুসাইন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ পাইকগাছার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর রহস্য জনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

জানাগেছে, হিতামপুর গ্রামের হায়দার আলী গাজীর ছেলে ও গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীকাম দপ্তরী হাফিজুর রহমান (২৮) বুধবার সকালে শ্বশুর বাড়ী যায়। সেখান থেকে বিকালে সরাসরি স্কুলে যায়। রাত ১১টার দিকে তার কোন খোঁজ না পেয়ে পরিবারের লোকজন অসুস্থ্য অবস্থায় স্কুলে পায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে মারা যায়। মৃত্যুর কারণ হিসাবে অনেকেই বলছে সে হৃদ রোগে আক্রান্ত হয়ে, আবার অনেকে বলছে দাম্পত্য কলোহের কারণে বিষপানে মারা যেতে পারে। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ব্যাপারে থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, মৃতের শরীরে কোন আঘাতের চিহ্নও নাই, আবার বিষপান করেছে সেটাও স্পষ্ট নয়। ফলে মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।