পুলিশের বিশেষ অভিযানে প্রতিবন্ধী হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ৬

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে প্রতিবন্ধী হত্যা মামলার আসামী যুবদল নেতাসহ ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

২৭ ডিসেম্বর দিনব্যাপী এসআই সজিব, এসআই মহিন উদ্দিন, এসআই আলী আজহার এর নেতৃত্বে একদল পুলিশ যৌথ অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে বিএনপি, যুবদল, বিভিন্ন মামলার পলাতক আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন যুবদল নেতা সাজল মিয়া (৩৫), আব্দুর রউফ তরফদার (৩৫), পল্লী চিকিৎসক সাইফুল (৩৮), মোছাবির (২০), কেউন্দা প্রতিবন্ধী হত্যা মামলার আসামী যুবদল নেতা মনজু মিয়া (৩৭), দুলাল (২২),তাদের মধ্যে দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের আগামীকাল আদালতে প্রেরণ করা হবে। এ তথ্য নিশ্চিত করেছেন ওসি কেএম আজমিরুজ্জামান।

এদিকে সন্ধ্যায় হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সহকারী পরিচালক শেখ খালেদুল এর নেতৃত্বে তাদের টিম উপজেলার দেউন্দি বস্তিতে থেকে অভিযান চালিয়ে চাঁন্দ উল্লাহ (৭০) কে ৩শ গ্রাম মাদকসহ ১ জনকে আটক করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক চান্দু ৪নং পাইকপাড়া ইউনিয়নের দেউন্দি মৃত আম্বর উল্লার ছেলে।