প্রার্থী ও সমর্থকদের প্রচারণায় জমজমাট ময়মনসিংহ-৫ মুক্তাগাছা

আশরাফুল ফরাজী, মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) নির্বাচনী আসনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও সমর্থকরা। দিনভর চলছে এসব প্রচার ও প্রচারনা। উঠান বৈঠক থেকে শুরু করে জনসংযোগ, মিছিল, মাইকিং এসবের কোনটাই বাদ যায়না প্রচারণা থেকে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জমজমাট হয়ে উঠছে মুক্তাগাছার প্রতিটি পাড়া মহল্লা। মুক্তাগাছা আসনে নির্বাচনী প্রচারণায় ব্যাস্ত সময় অতিক্রম করছেন আওয়ামীলীগ প্রার্থী কে.এম খালিদ, বিএনপি প্রার্থী জাকির হোসেন বাবলু, ইসলামী আন্দোলন প্রার্থী হাকিম মো. মনজুরুল, এনপিপি প্রার্থী সামান মিয়া সহ সতন্ত্র প্রার্থী জহিরুল ইসলাম ও মোস্তফা কামাল। তারা নানা সময় প্রচারণা চালাচ্ছেন ও জনগনকে দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি।

ময়মনসিংহ-৫ আসনের বর্তমান এমপি সালাউদ্দিন মুক্তি লাঙ্গল প্রতীক নিয়ে প্রচারণায় নামলেও শেষ পর্যন্ত সমর্থন দেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কেএম খালিদকে। আবার প্রার্থীদের কেউ কেউ প্রচারণায় বাধার সম্মুখীন হওয়ারও অভিযোগ করছেন। একই আসনে প্রচারণায় বাধার কথা তুলে ধরলেন বিএনপি প্রার্থী জাকির হোসেন বাবলু।

তবে আওয়ামীলীগ প্রার্থী খালিদ বাবু বলছেন, সরকারিদল থেকে কোন প্রার্থীকেই কোথাও বাধা দেয়া হচ্ছে না। প্রচারণার ক্ষেত্রে সবাই সমান সুযোগ পাচ্ছে। তবে শেষ পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের প্রত্যাশা সকল প্রার্থী ও সমর্থকদের।