বরিশালকে ডিজিটাল শহরে পরিনত করা হবে: বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহ

জাকারিয়া আলম দিপু, বরিশাল জেলা প্রতিনিধি: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র যুবরত্ন ও বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সারারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, নগরবাসীর সার্বিক সহযোগীতা নিয়ে বরিশালকে একটি ডিজিটাল শহরে পরিনত করা হবে। যাতে করে আমার সিটি নগরবাসী যার যার ঘড়ে বসে নাগরীক সুবিধা ভোগ করতে পারে।

এসময় তিনি আরো বলেন, শুধু শহর পরিস্কার নয় তার সাথে প্রতিটি নাগরীককে নিজের মন পরিস্কার করে শহরটাকে ভালবাসার জন্য আহ্বান জানান। আমরাই গড়বো আগামীর বরিশাল শহরকে রাখবো পরিস্কার পরিচ্ছন্নতা এ শ্লোগান নিয়ে মাসব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতার অভিযান উপলক্ষে র‌্যালি ও উদ্বোধন পূর্বক বক্তব্যে মেয়র সাদিক আবদুল্লাহ একথা বলেন।

আজ বুধবার (২৬ই ডিসেম্বর) সকাল ১১টায় শহরের প্রানকেন্দ্র অশ্বিনী কুমার টাউন হল চত্বরে আনুষ্ঠানিকভাবে শহর পরিস্কার অভিযান ও প্রথমবারের মত শহরের ড্রেনেজ পরিস্কার করার জন্য অত্যাধুনিক বর্জ্য পরিস্কার ভেকু ট্যাঙ্ক এর মাধ্যমে নিজ হাতে পরিস্কার করার মাধ্যমে উদ্বোধন করেন।

বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ খাইরুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র প্রধান উপদেষ্টা মাহাবুব আহমেদ (বীর বিক্রম), বরিশাল মুক্তিযুদ্ধা সংসদ কমান্ডার শেখ কুতুব উদ্দিন। অনুষ্ঠান সঞ্চলনা করেন বরিশাল সিটি কাউন্সিলর গাজী নঈমুল ইসলাম।

উদ্বোধনী মঞ্চে উপস্থিত থেকে বরিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বরিশাল সদর(৫) আসনের বাংলাদেশ আওয়ামী লীগসহ মহাজোটের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম জনগনের প্রতি ভোট প্রার্থনা করেন।

পরে নগরীতে মেয়রের নেতৃত্বে এক বণ্যার্ঢ র‌্যালি বেড় করে এসময় র‌্যালিতে চমক সৃষ্টি করার জন্য তার শিশু সন্তানদের নিজ কোলে নিয়ে অংশ নেয়।