বান্দরবানে জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে দুইদিনব্যাপী প্রশিক্ষণ

চাইথোয়াইমং মারমা রুদ্র, বান্দরবান জেলা প্রতিনিধিঃ আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুন্দর পরিবেশ সুষ্ঠভাবে সম্পন্ন করতে বান্দরবান জেলায় চলছে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের কে নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

সোমবার (২৪ ইং ডিসেম্বর) সকাল ১০:০০ ঘটিকায় বান্দরবান কালেক্টরেট স্কুল মিলনায়তনে দুইদিনব্যাপী এই প্রশিক্ষণে অংশগ্রহণ জেলার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নির্বাচনী প্রশিক্ষণ প্রদান করা হয় ।

এতে প্রশিক্ষণ কর্মশালায় বান্দরবানের প্রধান অতিথি, জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, জেলা নির্বাচন কর্মকর্তা মো: রেজাউল করিমসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দুদিন ব্যাপী এই প্রশিক্ষণে বান্দরবানের প্রায়, ১শত ৯৫ জন প্রিজাইডিং অফিসার, ৬শত ৬৯ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১ হাজার ৩শত ৩২ জন পোলিং অফিসার প্রশিক্ষনে অংশ গ্রহণ করেছেন।

উক্ত, প্রশিক্ষণে ভোটারদের ভোট গ্রহণ, নাম লিপিবদ্ধকরণ, ব্যালট বক্স ঠিকমত তদারকি মনিটরিং করা ছাড়া ও নির্বাচন কমিশন কর্তৃক বিভিন্ন নিয়ম নিতী কানুন সর্ম্পকে অবহতিকরন সহ ধারণা দেন বান্দরবান জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তা জনাব, মোহাম্মদ দাউদুল ইসলাম।