বিজয়ের মাসে শীতার্তদের মাঝে ল্যাম্পপোস্টের শীত বস্ত্র বিতরণ

সবুজ আহম্মেদ, পীরগঞ্জ ( ঠাকুরগাঁও) প্রতিনিধি: “বিজয়ের মাসে শীতকে করি জয়” শ্লোগানকে সামনে রেখে ৩য় বছরের ১ম পর্বের শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করেছে স্বেচ্ছাসেবী সামজিক সংগঠন ল্যাম্পপোস্ট। প্রথম দিনের কর্মসূচীতে পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রকৃত দুঃস্থ ও প্রবীণ শীতার্তদের চিহ্নিত করে ১০৭ টি লেপ ও কম্বল বিতরণ করা হয়েছে।

উত্তরবঙ্গের দুঃস্থ ও সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয়কে লালন করে গত এক মাস যাবৎ শীতবস্ত্র তহবিল অন্বেষণে অক্লান্ত পরিশ্রম করেন ল্যাম্পপোস্ট এর নিবেদিত সেচ্ছাসেবক বৃন্দ। এবছরের ২য় পর্বের শীতবস্ত্র কর্মসূচী পার্শ্ববর্তী রাণীশংকৈল উপজেলায় ২২ ডিসেম্বর, ২০১৮ তারিখে পালন করা হবে।

শুভাকাঙ্ক্ষী, গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে টেক্সজেন গ্রুপ কর্মসূচি বাস্তবায়নে পৃষ্টপোষকতা করেন।

নিবিড় কর্মসূচী বাস্তবায়নে ল্যাম্পপোস্ট এর অন্যান্য সদস্যদের সাথে কার্যনির্বাহী পরিষদ এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল্লাহ্‌ আল মহিউদ্দীন জনি, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আস্‌রাফুজ্জামান সবুজ, কার্যকরী সদস্য সানোয়ার হোসেন রুবেল, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সবুজ সৌরভ, নারী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান তিথি, জনসংযোগ বিষয়ক সম্পাদক আরফিস হিরা প্রমুখ উপস্থিত ছিলেন।