‘বিজয়ী হলে কর্ণফুলীতে প্রথম কাজ হবে নয়াহাট সেতু’

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে এক উঠান বৈঠকের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টায় উপজেলার চরপাথরঘাটার বাদামতলে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

এতে থানা যুবলীগের সহ-সভাপতি ফরিদ জুয়েল ও উপজেলা সংস্কৃতি বিষয়ক সম্পাদক মার্শাল মনিরের সঞ্চালনায় সভাপতিত্ব চরপাথরঘাটা চেয়ারম্যান হাজী ছাবের আহমেদ।

উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। বৈঠকে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত পিতা সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুকে স্মরণ করে বলেন, ‘আগামীতে যদি নির্বাচিত হই তবে কর্ণফুলীতে প্রথম কাজ হবে নয়াহাট সেতু তৈরি করা।’

মা বোনদের উদ্দেশে নৌকার প্রার্থী জাবেদ বলেন, ধানের শীষ এখন পেটের বিষ হয়ে গেছে। আপনারা ধানের শীঁষের জন্য পাগল হবেন না।’ ‘আপনাদের এলাকার উন্নয়নের দায়িত্ব আমার। নো চিন্তা ডু ফুর্তি। কর্ণফুলী উপজেলা যখন করতে পেরেছি আমি আশা করি উন্নয়নও করতে পারবো ইনশাল্লাহ্।

পথ সভায় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী, কর্ণফুলী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, থানা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, উপজেলা আওয়ামী লীগ নেতা মাহবুব আলম তারা, চরপাথরঘাটা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছৈয়দ আহমদ, থানা যুবলীগের যুগ্ন সম্পাদক আলা উদ্দিন মিয়া।

এছাড়াও যুবলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ সহ নানা অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।