ভোটারদের কাছে গ্রহণযোগ্যতা পাবে এমন নির্বাচন উপহার দেয়া হবে, নড়াইলের ডিসি ও এসপি

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ আজ (২১ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তন।

নড়াইলের লোহাগড়ায় আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় সভাপতি করেন নড়াইলের লোহাগড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল মৈত্র, প্রদান অথিতি রাখেন বক্তব্য নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, বিষেস অথিতি রাখেন বক্তব্য নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুউদ্দীন। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), তার বক্তব্য বলেন নড়াইলের জনগণে যাতে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকতে পারে এমন গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচন উপহার দেয়ার কথা জানিয়েছেন নড়াইলের ভোটারদের কাছে গ্রহণযোগ্যতা পাবে এমন নির্বাচন উপহার দেয়া হবে।

প্রার্থী বা রাজনৈতিক দলের জন্য মাঠ সমতল ভোটারদের জন্য মাঠ একেবারে সমতল করা আছে। সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে বলেন, আইনানুগ গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য যা যা করা দরকার, তার সবই করব। কোথাও যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটে, তা কঠোরভাবে দমন করা হবে। এক্ষেত্রে যত প্রভাবশালী প্রার্থীই হোক না কেন, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে কোন দ্বিধা করবে না।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), আরো বলেন, আমাদের দায়িত্ব হচ্ছে ভোটের মাঠ সমতল করা। প্রার্থীদের জন্য সম আচরণের চেষ্টা করা সবার ক্ষেত্রে আইন সমান। ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্রে এবং কেন্দ্রের বাইরে আলাদা বিশেষ ব্যবস্থা থাকবে। কেন্দ্রে অতিরিক্ত ফোর্স এবং কেন্দ্রের বাইরে স্টাইকিং মোবাইল টিম থাকবে।

ইতোমধ্যে বিজিবি কাজ শুরু করেছে। আগামী ২৪ ডিসেম্বর সেনাবাহিনি মাঠে নামবে।