ভোটের মাঠে জনপ্রিয়তা বাড়ছে ইমরান এইচ সরকারের

রুহুল সরকার, রাজীবপুর ও রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভোটের মাঠে ভোটারদের মাঝে দিন দিন জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারে। যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে সারাদেশে গণমত তৈরি করা তারুন প্রার্থী ইমরান এইচ সরকার ভোটে ব্যাংক প্রতিনিয়ত বাড়ছে।

নির্বাচনী এলাকার কুড়িগ্রাম ৪ (রাজীবপুর রৌমারী ও চিলমারী) এলাকার ভোটারদের সাথে কথা বলে জানা গেছে এই তথ্য। গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার সহ এই আসনে ১৫ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছে।

এবার প্রথম ভোট প্রদান করবেন রাজীবপুর ডিগ্রি কলেজের শিক্ষার্থী শিপন মাহমুদ তিনি বলেন প্রথম দিকে কোন প্রার্থীকে ভোট দেব তা নিয়ে সংশয়ে ছিলাম সিন্ধান্ত নিয়েছি ইমরান ভাইকেই এবার ভোট দেব।

রাজীবপুর উপজেলার করাতি পাড়া গ্রামের আমজাদ হোসেন বলেন, ‘ইমরান গরিব অসহায় মানুষকে নিয়ে বিভিন্ন সময় আন্দোলন করে । ন্যায় অন্যায় নিয়েও কথা কয়।এবার ভোট তারেই দিমু।

কোদালকাটি ইউনিয়নের কৃষক গোলজার রহমান বলেন আওয়ামীলীগ জাতীয়পার্টি সব দলেক ভোট দিয়াই দেখছি কোন কাজ করে না এবার ইমরানেক ভোট দিমু।

রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের আলমমিয়া বলেন ভোট মেলা দলের ক্যান্ডিটেট (প্রার্থী ) দিছি ভোট নিয়া আর এলাকায় আইসে না এবার ভোট সতন্ত্র ক্যান্ডিটেট ইমরানেক দিমু।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রাজীবপুর রৌমারী ও চিলমারী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইমরান এইচ সরকার। নির্বাচনী ইশতেহারও ঘোষণা করেছেন তিনি। ইশতেহারে ব্রহ্মপুত্র নদ ও সোনাভরি নদীর অব্যাহত ভাঙন প্রতিরোধ, ব্রহ্মপুত্র নদের ডান তীরে বাঁধ নির্মাণসহ নদে ড্রেজিং, নির্বাচনী এলাকায় দুটি আলাদা বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা, বেকার নারী ও যুবকদের ব্যাপক কর্মসংস্থান নিশ্চিত করা, চিলমারী নৌবন্দর এবং রৌমারী সীমান্ত স্থলবন্দরকে কার্যকর এবং আন্তর্জাতিক মানে উন্নীত করা, শিক্ষা স্বাস্থ্য সেবার উন্নতি সহ আরও বিভিন্ন বিষয় কাজ করার কথা বলেন ।

নির্বাচনের মাঠে ভোটের বিষয়ে জানতে চাইলে ইমরান এইচ সরকার বলেন, যত দিন যাচ্ছে গণসংযোগ করতে বিভিন্ন গ্রামে গিয়ে ভোটারদের সাথে কথা বলে বুঝতে পারছি সাধারণ মানুষ আমাকে ভালোবাসে। ভোটাররা বেশ আগ্রহ নিয়েই আমার সঙ্গে কথা বলছে। ভোট দেওয়ার কথাও বলছে। কোনো কারচুপি বা অনিয়ম না হলে আমি ভোটে বিজয়ী হওয়ার আশা ব্যাক্ত করেন তিনি।