ভোট আপনারা দিবেন, পাহারা আমরা দিবো

নোমান মাহমুদ, সাভার (ঢাকা) প্রতিনিধিঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের নির্ভয়ে ভোট প্রদান করার আহ্বান জানিয়ে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের বিএনপি মনোনীত ঐক্যফ্রন্ট প্রার্থী ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু বলেছেন, “দীর্ঘ ১০ বছর সাধারন মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই, এইবার মানুষ অধীর আগ্রহে ভোট প্রদানের জন্য অপেক্ষায় আছে, ধানের শীষ প্রতীকের নিরব বিপ্লব ঘটবে, আমি ভোটারদের উদ্দেশ্যে বলবো, আপনারা নির্ভয়ে ভোট দিবেন, ভোট দেওয়ার দায়িত্ব আপনার, ভোট পাহারা দেওয়ার দায়িত্ব আমাদের। আগামী ৩০ ডিসেম্বর আপনাদের ভোটে ধানের শিষের বিজয় হবে ইনশাআল্লাহ।”

সকালে সাভার পৌর এলাকা মজিদপুরে নির্বাচনী গনসংযোগ শেষে এক সংক্ষিপ্ত বক্তবে তিনি এই কথা বলেন। এসময় তিনি আরও বলেন, “গত কয়েকদিনে আমাদের অর্ধশতাধিক নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। মনে হচ্ছে নির্বাচনে আমাদের প্রতিদন্দ্বি নৌকা না, আমাদের প্রতিদন্দ্বি পুলিশ। প্রতিনিয়ত আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করে, ভয়ভীতি দেখিয়ে আমাদের নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। জনগনের ভোটে তাদের আস্থা নেই, কিন্তু আমাদের আছে। পরিস্থিতি যত প্রতিকুলই হোক আমারা নির্বাচন পর্যন্ত মাঠে থাকবো”।

এর আগের সকাল ৯ টা নাগাদ সাভারের দেওগা এলাকা থেকে আগামী নির্বাচনে ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ শুরু করেন বিএনপি মনোনীত ঐক্যফ্রন্ট প্রার্থী ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু। গনসংযোগে বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।