ভোলার লালমোহনে নৌকার প্রচারণায় দুই তারকা

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের লালমোহন-তজুমদ্দিন আ’লীগ(নৌকা মার্কার)প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্রের দুই তারকা চিত্রনায়ক ফেরদাউস ও নায়িকা অপু বিশ্বাস ।

শুক্রবার(২১ডিসেম্বর) দুপুরে তারা লালমোহন এসে বিভিন্ন এলাকায় নৌকার প্রচারণায় অংশ নেন। দুই তারকা আসার কথা মানুষের কাছে প্রচার না হলেও বিষয়টি মুখে মুখে শুনে তাদের এক নজর দেখতে জন্য ভিড় করে সাধারণ মানুষ ও তাদের ভক্তরা।

নায়ক ফেরদৌস ও নায়িকা অপু বিশ্বাস ফরাজগঞ্জ ইউনিয়নে গণসংযোগে করেন। সেখানে রাস্তার দুই পাশে শত শত নারী পুরুষ তাদের দেখার জন্য ভিড় করেন। পরে তারা নৌকার পক্ষে ভোট চান। ফেরদাউস ও অপু বিশ্বাস নৌকার বিজয় নিশ্চিত করতে সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় চিত্রনায়ক ফেরদৌস বলেন, উন্নয়নের মার্কা, শেখ হাসিনার মার্কা, নুরুন্নবী চৌধুরী শাওনের মার্কা, শান্তির মার্কা নৌকার পক্ষে আমরা এসেছি। আপনারা ৩০ ডিসেম্বর সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করুন। এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের আ’লীগ মনোনিত(নৌকা মার্কার) প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন।