মেহেরপুর -২ গাংনীতে নৌকা প্রতীকে সমর্থনে গণসংযোগ

রোকনুজ্জামান রাজা, মেহেরপুর প্রতিনিধি: আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কা প্রতীকের সমর্থনে মেহেরপুর ২ (গাংনী) আসনে আওয়ামীলীগ ও যুবলীগ পৃথক পৃথক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে।

সোমবার বিকালে উপজেলার তেঁতুলবাড়িয়া ও সহড়াতলা গ্রামে গণসংযোগ করেন সংসদ সদস্য মো: মকবুল হোসেন,সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, সংসদ সদস্য পদ প্রার্থী গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, পৌর মেয়র (সা:ব:) আশরাফুল ইসলাম, সাবেক মেয়র আহমেদ আলী, যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন, যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম, মোহাম্মদ আলী, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, আওয়ামীলীগ নেতা মকলেচুর রহমান মুকুল, আওয়ামীলীগ নেতা আল মামুন, সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার দুপুরে গাংনী বাজারে সাহিদুজ্জামান খোকনের সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে যুবলীগ নেতা কর্মীরা। এসময় নৌকার ভোট চান কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শামসুল আবেদিন, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য আবদুল্লাহ আল মামুন মিঠু, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, ফিরোজ আহমেদ, শামীম খান, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুজ্জামান অপু সহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে গাংনীতে নৌকা মার্কার পক্ষে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট বুরোর সদস্য কমরেড নুর আহমেদ বকুল গণসংযোগ ও পথসভা করেছেন সোমবার গাংনী উপজেলার বেতবাড়ীয়া গ্রামসহ পার্শবর্তী বেশ কয়েকটি গ্রামে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আব্দুল মাবুদ সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।