রাণীনগরে বিএনপি’র গাড়ি বহরে হামলা

এফ.এম আবু ইউসুফ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: গণসংযোগ করে ফিরারপথে নওগাঁর রানীনগরে বিএনপির গাড়ীবহরে হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় বিএনপির তিন জন নেতা আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরত্বর হওয়ায়নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কাশিমপুর ইউনিয়নের দফাদার মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, রানীনগরথানা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, উপজেলার গোনাইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম সুইট, কাশিমপুরইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের আত্রাই উপজেলায় ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আলমগীর কবীর গণসংযোগ শেষে দুইটি মাইক্রোবাস যোগে রানীনগর উপজেলায় ফিরছিলেন। একটি মাইক্রোবাসে আলমগীর কবীর ও পেছনের মাইক্রোবাসে নেতাকর্মীরা ছিলেন। আলমগীর কবীর মাইক্রোবাস নিয়ে আগেই রানীনগরের সায়েম উদ্দিন মোড়ে বিএনপির অফিসে চলে যান। পেছনের মাইক্রোবাসটিতে পথিমধ্যে রানীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের দফাদার মোড়ে ১৫/২০ টি মোটর সাইকেল যোগের্দূবৃত্তরা হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে।

এসময় বিএনপির তিন নেতাকর্মী আহত হয়। আহতের মধ্যে শহীদুল ইসলাম সুইট ও মঞ্জুরুল আলমকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

রানীনগর থানার অফিসার ইনচার্জ এ.এস.এম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়েইঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি। কিন্তু সেখানে কোন আলামত আমরা পাইনি। তারপরও বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।