রোড টু ফলাফল, ঢাকা-০৫ চতুর্থবার বিপুল ভোটে জয়ী হলেন এমপি হাবিবুর রহমান মোল্লা

সালে আহমেদ, ডেমরা প্রতিনিধিঃ ঢাকার প্রানকেন্দ্র ও সংসদীয় ১৭৮ এর ঢাকা-০৫ (ডেমরা-যাত্রাবাড়ী ওআংশিক কদমতলী) আসনে নৌকার প্রতীক নিয়ে চতুর্থ বারের মতো বিপুল ভোটে জয়ী হলেন ঢাকা মহানগর দক্ষিন আ’লীগের উপদেষ্ঠা ও পর পর তিন বারের হ্যাট্রিক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা।

গতকাল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারী ফলাফলে ঢাকা-০৫ আসনে এমপি মোল্লা নৌকা প্রতীক নিয়ে ২,২০,০৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ধানের শীষের নবী উল্লাহ নবী ৬৭,৫৭২ ভোট ও হাতপাখা মার্কার জনাব আলতাফ হোসেন পেয়েছেন ৯,০০২ ভোট। এমপি হাবিবুর রহমান মোল্লা ১,৫২,৫১১ ভোটের ব্যবধানে হ্যাট্রিক বিজয় উপহার দিলেন ঢাকা-০৫ বাসীকে। ডেমরা -যাত্রাবাড়ী ও আংশিক কদমতলী আসনে মোট ভোটারসংখ্যা প্রায় সাড়ে চার লক্ষাধিক।

গত ৩০ ডিসেম্বর ১৬৫ টি ভোট কেন্দ্রে বিপুল সংখ্যাক ভোটার উপস্থিতির মধ্যে দিয়ে শান্তিপূর্ন ভাবে ভোট অনুষ্ঠিত হয়। জানা যায় এমপি মোল্লা সকাল ১০ টায় টার দিকে কোনাপাড়া মান্নান উচ্চ বিদ্যালয়ের তার নিজস্ব কেন্দ্রে ভোট দিতে যান। এসময় তার পরিবারের লোকজন ও উপস্থিত ছিলেন এবং ভোট প্রদান করেন।

ডিএসসির ৬৬ নং ওয়ার্ডের(সাবেক ৭নং)সদস্য জনাব নাসির উদ্দিন বলেন, ঢাকা -০৫ এ এমপি হাবিবুর রহমান মোল্লার ব্যাপক উন্নয়নের প্রতিফলন হিসেবে আজ আমরা বিপুল ভোটে জয়ী হয়েছি। ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনার সপ্ন বাস্তবায়নে আমরা কাজ করবো এবং বাংলাদেশকে অনেক দূর এগিয়ে যাবো।

নির্বাচনে নিরঙ্কুশ ব্যবধানে জয়ের ব্যাপারে এমপি হাবিবুর রহমান মোল্লার বড় ছেলে ও ডেমরা থানা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেন, যারা আমাদের ভোট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ আর যারা ভোট দেয়নি তাদের প্রতি ও আমরা কৃতজ্ঞ। জনগনকে সাথে নিয়েই আমরা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। মাদক নির্মূলে জোরালো ভাবে কাজ করবো এবং আইনশৃঙ্খলা উন্নয়নে সর্বাত্তক ভূমিকা রাখবো।

ঢাকা-০৫ এ যে সকল উন্নয়ন ধাবিত আছে তা দ্রুত গতিতে করার পরিকল্পনা এবং জলাবদ্ধতা নিরসনে কাজ করা হবে। শতভাগ নাগরিক সুবিধা দেয়ার জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ। এ আসনের জনগনের আশা ও আকাঙ্খার প্রতিফলনে আমরা এগিয়ে আসবো। একটি সরকারী মেডিকেল কলেজ ও সরকারী হাসপাতাল নিয়ে আমাদের কাজ চলছে ইনশাআল্লাহ ঢাকা ০৫ আসনকে একটি শিক্ষা জোন হিসেবে পরিনত করা হবে।