লক্ষ্মীপুরে বিমান ও পর্যটনমন্ত্রী খালেদা জিয়ার আমলে চুরি, ডাকাতি ছাড়া কিছুই হয়নি

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: বেসামরিক বিমান পরিবহন পর্যটনমন্ত্রী একে এম শাহাজাহান কামাল বলেছেন, আওয়ামীলীগ সারাদেশে যে উন্নয়ন করেছে তা ভবিষ্যতে অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রর্তীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, খালেদা জিয়া সরকারের আমলে চুরি, ডাকাতি ছাড়া কিছুই হয়নি দেশে। উন্নয়ন তো হয়নি বরং সম্পদ লুটপাট করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ জয়লাভ করতে পারলে দেশে ১ কোটি লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। পাশাপাশি আমি নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদের প্রথম অধিবেশনে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির সকল উপকারভোগীদের চাকুরী স্থায়ী করণসহ অন্যান্য সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য দাবী উথাপন করা হবে।

এ ছাড়া নৌকা প্রতীক বিজয় হলে তরুণ সমাজ কে দক্ষ করে তোলা হবে। দারিদ্র নির্মূল করা হবে, শহরের পাশাপাশি গ্রামের উন্নত করা হবে। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক ন্যাশনাল সার্ভিস কর্মসূচির অস্থায়ী কর্মসংস্থানের সদর উপজেলার উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: আবু জাফর এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আনিছুজ্জামান প্রমুখ।

এসময় সদর উপজেলার প্রায় ৩৫০ জন ন্যাশনাল সার্ভিসের উপকারভোগী উপস্থিত ছিলেন।