লক্ষ্মীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী পাপুলের পক্ষে ভোট করার আহবান আ’লীগের

মাহমুদ সানি, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টি নেতা মোহাম্মদ নোমান নির্বাচন থেকে সরে যাওয়ায় কেন্দ্রীয় আ’লীগে থেকে স্বতন্ত্র প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুল (আপেল প্রতীক) কে সমর্থন দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী কো চেয়ারম্যানের পক্ষে ড. সেলিম মাহমুদ স্বাক্ষরিত চিঠিতে লক্ষ্মীপুর জেলা সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এড. নুরুউদ্দীন চৌধুরীকে স্বতন্ত্র প্রার্থী কাজী শহীদুল ইসলাম পাপুলের পক্ষে ভোট করার আহবান জানান।

এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় রায়পুরে আনুষ্ঠানিকভাবে জেলা নেতারা কাজী শহীদুল ইসলাম পাপুলের পক্ষে দলীয় নেতাকর্মীদের কাজ করার আহবান জানাবেন বলেন আ’লীগের দলীয় সূত্রে জানা যায়।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার ২০ ডিসেম্বর তার স্বাক্ষরিত একটি প্রত্যাহারপত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। প্রত্যাহারপত্রে জাতীয় পার্টি নেতা, নিজ দল জাতীয় পার্টির রাজনৈতিক অস্থিরতা, লক্ষ্য নির্ধারণে অনিশ্চয়তা, কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয় ও সিদ্ধান্তহীনতা এবং মহাজোটের স্বতন্ত্র প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টি নেতা মোহাম্মদ নোমান নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, মহজোট মনোনীত প্রার্থী মোহাম্মদ নোমান স্ব-ইচ্ছায় নির্বাচন থেকে সরে গেছেন। কেন্দ্রীয় ও জেলা আ’লীগ থেকে আমাদেরকে যে নির্দেশনা দেওয়া হবে আমরা সেই নির্দেশনা অনুযায়ী কাজ করবো।