সন্তান নিরাপদ মা-বাবার কাছে, বাংলাদেশ নিরাপদ শেখ হাসিনার কাছে : বিমান ও পর্যটনমন্ত্রী

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: সন্তান যেমন নিরাপদ তাঁর মা-বাবার কাছে, তেমনি শেখ হাসিনার কাছে নিরাপদ বাংলাদেশ। স্বাধীনতার অপশক্তিকে রুখে দিতে নৌকা মার্কাকে বিজয় করার আহ্বান জানান বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর পৌর শহরের ৬ নং ওয়ার্ড এলাকায় নৌকা প্রতিকের গণসংযোগের সময় সাধারণ ভোটারদের প্রতি তিনি এ আহ্বান জানান। মন্ত্রী বলেন, বাংলাদেশ ছিলো পাকিস্তানী দোষর অত্যাচারিদের দখলে। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে ও ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ মাসেই আমরা ফিরে পেয়েছি সার্বভৌম স্বাধীণ বাংলাদেশ।

এই সার্বভৌম অপশক্তিরা আবারও সন্ত্রাসী চালিয়ে নিজেদের দখলে নেওয়ার পায়তারা করছে। তাদের রুখে দিতে জনগণকে ঐক্য হতে হবে। এজন্য আগামী নির্বাচনে সবাইকে শেখ হাসিনাকে বিজয় করার আহ্বান জানান।

এসময় মন্ত্রী পৌর ৬ নং ওয়ার্ডের বিভিন্ন বাড়ি ও মহল্লা ঘুরে ঘুরে সাধারণ মানুষের কাছে নৌকা মার্কার লিফলেট বিতরণ করেন ও নৌকা মার্কায় ভোট চান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় তাঁতীলীগের সদস্য জাকির হোসেন ভূইয়া আজাদ, আমজাদ হোসেন, রাকিব হোসেনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসনের নৌকা প্রতিকের প্রার্থী।