সন্ত্রাস নাশকতা সহিংসতা এড়াতে র‍্যাব ১২ এর বিশেষ অভিযান

রায়হান আলী, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র ভোটাররা যেন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে তা নিশ্চিত ও সন্ত্রাস, নাশকতা, সহিংসতা মোকাবেলা করতে সিরাজগঞ্জ র‍্যাব ১২ স্পেশাল কোম্পানি যানবাহন ও আবাসিক হোটেল গুলোতে অভিযান চালিয়েছে।

তার অংশ হিসেবে শুক্রবার সকালে র‍্যাব ১২ স্পেশাল কোম্পানির ক্যাম্প কমান্ডার মেজর রায়হান খালেকের নেতৃত্বে উল্লাপাড়া বাজার এলাকায় র‍্যাব চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন গতিরোধ করে তল্লাশি চালানো হয়।

এর আগে উল্লাপাড়া বাজারে আতাব আলী আবাসিক হোটেলে র‍্যাব অভিযান চালায়। এসময় হোটেল থেকে সন্দেহ জনক তিন জন কে আটক করে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

সিরাজগঞ্জ র‍্যাব ১২ স্পেশাল কোম্পানির ক্যাম্প কমান্ডার মেজর রায়হান খালেক শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে জানান একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সিরাজগঞ্জে কেউ যেন সন্ত্রাস, নাশকতা সহিংসতা করতে না পারে এজন্য র‍্যাব ১২ তৎপর রয়েছে।

র‍্যাব ১২ এর নিয়মিত টহলের পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেলে যেন সন্ত্রাসী ও সন্দেহজনক কেউ প্রবেশ করতে না পারে এজন্য হোটেল মালিকদের সতর্ক থাকতে বলা হয়েছে। এছাড়াও র‍্যাব মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন গতিরোধ করে তল্লাশি চালানো হচ্ছে।

৩০ শে ডিসেম্বর ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে তা নিশ্চিত করতেই এ অভিযান চালানো হয়েছে বলে র‍্যাব এর পক্ষ থেকে জানানো হয়েছে।