সুন্দরগঞ্জে মহাজোটের নির্বাচনী ইশতেহার

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে ভবিষ্যৎ নানামূখী বৃহৎ পরিকল্পনা সম্বলিত নির্বাচনী ইশতেহার করা হয়েছে।

শুক্রবার সকালে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা জেডআই পাটোয়ারী কৃষি ইন্সটিটিউট মিলনায়তনে ঐক্যমতের ভিত্তিতে উন্নয়নের ও একটি সুন্দর সুশাসনের সুন্দরগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে মহাজোটের পক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও মহাজোটের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি বলেন, আমি নির্বাচিত হলে- শিক্ষা, চিকিৎসাসেবা, আইনের শাসন, প্রত্যেক ইউনিয়ন পরিষদে লাইব্ররী- নার্সিং ইলেক্ট্রিশিয়ান- কম্পিউটার অপারেটর, আঞ্চলিক মহাসড়ক, গ্রামীণ জনপদ, স্টেডিয়ামসহ জন কল্যাণমূলক নানা মূখী গৃহীত পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

মাত্র ৬/৭ মাস পূর্বে উপ- নির্বাচনে নির্বাচিত হয়ে চলমান উল্লেখযোগ্য বৃহৎ প্রকল্পের তালিকা তুলে ধরেন। এসময় ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বাস্তয়নের আশ্বাস প্রদান করা বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের সন্তোষ জনক জবাব দেন। তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমন্বয়ে গঠিত মহাজোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করার কথা জানান।

এসময় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক- টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, যুগ্ন-আহ্বায়ক- সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র- আব্দুল্লাহ আল মামুন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আনছার আলী সরদার, সাধারণ সম্পাদক- আব্দুল মান্নান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক- সাজেদুল ইসলাম, যুগ্ন-আহ্বায়ক- রেজাউল আলম রেজা, মেহেদী মোস্তফা মাসুম, জাপা নেতা- প্রভাষক শরিফুল ইসলাম শাহিন, রেজাউল হক রেজা, এটিএম এনামুল হক মন্টু, আশরাফুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়া, দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবীর মুকুল, কাপাসিয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন সরকার প্রমূখ।