সোনারগাঁয়ে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী মান্নানের ব্যাপক গনসংযোগ

সাইফুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ -৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান শুক্রবার (২১ডিসেম্বর) নোয়াগাঁও ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেন।

নোয়াগাঁও ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে গনসংযোগ করেন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীগন স্লোগানে স্লোগানে আজহারুল ইসলাম মান্নানকে স্বাগতম জানান।

এসময় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন গত উপজেলা নির্বাচন যেমন সুষ্ঠ্য ও শান্তিপূর্ন হয়েছে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন ও সুষ্ঠ্য ও শান্তিপূর্ণ হবে বলে নেতাকর্মীদের আশ্বস্ত করেন। কোন ধরনের হুমকি ধামকিকে আপনারা ভয় পাবেন না।

আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে ভোটের মাধ্যমে বিপুল ভোটে সোনারগাঁ থেকে নির্বাচিত হবো ইনশাল্লাহ। এসময় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, সাবেক নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবুর রহমান, বিএনপি নেতা মনির হোসেন, বিএনপি নেতা ডাঃ ইয়াজুল, সাবেক মেম্বার নুরু মিয়া, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, বিএনপি নেতা ফারুক সহ অনেকে।