৩০ ডিসেম্বর বিজয়ী হয়ে শেখ হাসিনা হবেন পৃথিবীর সেরা প্রধানমন্ত্রী: এনামুল হক শামীম

রোমান আহমেদ রমান, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে শেখ হাসিনা বাংলাদেশের চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হয়ে, তিনি হবেন পৃথিবীর সবচেয়ে সেরা প্রধানমন্ত্রী। কারণ, তিনিই পৃথিবীর ইতিহাসে প্রথম বারের মতো চারবারের নির্বাচিত হবেন। একারণেই বিশ্ব নেতৃবৃন্দ বলেন “ মেধা ও যোগ্যতা শেখ হাসিনা সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন।”

তারা আরও বলেন, “ বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।” জননেত্রী শেখ হাসিনা একটি সুখি-সমৃদ্ধ-শান্তি ও নিরাপদ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। গ্রামে বসে যাতে বসে শহরের আধুনিক সেবা ও সুযোগ-সুবিধা পেতে পারে সে লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। তাই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমমন্ত্রী নির্বাচিত করতে তাঁর মনোনীত প্রার্থীকে আবারও নৌকায় ভোট দিন। কারণ, নৌকা এগিয়ে গেলে, শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।

তাই বাংলাদেশের উন্নয়ন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই বিজয়ের পতাকা সমুন্নত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন। তাই উন্নত ও সমৃদ্ধ নড়িয়া-সখিপুর তথা বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায় ভোট দিন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ররিবার (২৩ ডিসেম্বর ২০১৮) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অংশগ্রহণ করেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও শরীয়তপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু, সাবেক আইজিপি একেএম শহীদুল হক, স্বাচিপের সভাপতি ডা. ইকবাল আর্সালান, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাজ্বী ওহাব বেপারী, অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান মাহমুদ সীমন, সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজিব আহম্মেদ রাসেল, ভোজেশ্বর ইউপির চেয়ারম্যান নুরুল হক বেপারী, সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ সিকদার, মাসুক আলী দেওয়ান, রাজনগর ইউপির চেয়ারম্যান গাজী জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য এড. রওশন আরা, মিজানুর রহমান আলম, আলী আহম্মেদ কাজী, আলমগীর হোসেন, ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম হাওলাদার, আওয়ামীলীগ নেতা আলী আকবর বাঙ্গাল, সাবেক ছাত্রনেতা সাহাবউদ্দিন সানী, ভোজেশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম সিকদার, মহিলা লীগ নেত্রী অ্যাভোকেট মেহেরুন নেছা খানম, শিল্পি হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুরাদ সিকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ চুন্নু মাদবর, রফিক কাজী, ছাত্রলীগ নেতা নয়ন সিকদার প্রমূখ।

তিনি আরও বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে অসাম্প্রদায়িক নেত্রী, মানবতার মা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। বাংলাদেশের জনগণ বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী ও সাম্প্রদায়িক শক্তিকে আবারও ভোটের মাধ্যমে পরাজিত করবে। কোন ষড়যন্ত্র করে জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।