অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএমসেবা) বলেন ‘নিঃস্ব মানুষের পাশে যদি বিত্তবানরা দাঁড়ান তবে দেশের দারিদ্রতা অনেক কমে যাবে। তিনি অসহায় মানুষের সেবায় সবাইকে এগিয়ে আসতে সকলের প্রতি আহব্বান জানান।

পুলিশ সুপার এর ব্যক্তিগত উদ্যোগে হবিগঞ্জ জেলায় বিভিন্ন উপজেলা ঘুরে শীর্তাতদের মধ্যে গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। শহরের চেয়ে গ্রামে শীতের তীব্রতা বেশী, কঠোর পরিশ্রমীরা শীতবস্ত্রের অভাবে চরম দুর্ভোগে পোহাতে হয় তাদের। বিষয়টি নজরে আসে হবিগঞ্জের পুলিশ সুপারের। তিনি বিষয়টি প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করেন।

ইতিমধ্যে জেলার বানিয়াচং লাখাই উপজেলায় শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছেন। যথাক্রমে (১৭ জানুয়ারি) বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ২টা পর্যন্ত প্রায় এক হাজার অসহায় নারী পুরুষদের পুলিশ সুপার নিজেই চুনারুঘাট উপজেলার আহাম্মদাবাদ, সাটিয়াজুরী, রানগিাও, পৌরসভার ভেঁদ পল্লীতে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মাধবপুর সার্কেল সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহমেদ, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান, ওসি (তদন্ত) আলী আসরাফ, এস আই সজীব দেব রায়, এসআইমহিন উদ্দিন, এসআই আলী আজহার, এসআই আল আমিন, সংশ্লিষ্ট বিট কর্মকর্তা ও সংশ্লিষ্ট ইউনিয়নের জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।