অসুস্থ আ’লীগ নেতার পাশে উপজেলা চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রেজা

এম.এ.মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অসুস্থ হন্নান তালুকদারের পাশে দাড়ালেন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

উপজেলার প্রবীণ আওয়ামীলীগ নেতা হঠাৎ ব্রেন স্টোক করে ঢাকাস্থ নিউরোসাইন্স ল্যাব হসপিটালে ভর্তি ছিলেন। তিনি বেলকুচির রাজনৈতিক অঙ্গনে আওয়ামীলীগের জন্য অবদান বিশেষ অবদান রয়েছে। ছাত্র জীবনে তিনি বেলকুচি কলেজের ভিপি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

রবিবার দুপুরে অসুস্থ হান্নান তালুকদারকে দেখতে তার বাস ভবনে গিয়েছিলেন, তরুণ প্রজন্মের অহংকার, যুবকদের অনুপ্রেরণা উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক ও অসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদুল হক রেজা।

এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, বড়ধূল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদ আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদ আহম্মেদ সহ ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় তরুন নেতা সাজ্জাদুল হক রেজা অসুস্থ নেতার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং চিকিৎসার জন্য কিছু অর্থিক সহযোগীতা প্রদান করেন।

তিনি বলেন, আমার সাধ্যমত তার চিকিৎসার ব্যাপারে সহযোগীতা করবো বলে জানান। এছাড়া তিনি আরও বলেন, নবনির্বাচিত এমপি আলহাজ আব্দুল মমিন মন্ডলের নিকট থেকে চিকিৎসার ব্যাপারে সহযোগীতা নিয়ে দিবেন বলে জানান তিনি।