আশাশুনিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে র‌্যালী ও আলোচনা সভা

মইনুল ইসলাম, আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আশাশুনি বাজার চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা-০৩ আসনের জাতীয় সংসদ সদস্য প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল। উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুলের পরিচালনায় এ সময় আওয়ামীলীগ নেতা হারুন অর রশীদ, এমদাদুল হক, আসাদুজ্জামান আসাদ, নুরুল হুদা, প্রভাষক টিটল, আসানুর মিস্ত্রি প্রমূখ বক্তব্য রাখেন। এসময় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য ও তার জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন।

অপর দিকে দিবসটি পালনের লক্ষে বেলাসাড়ে ১১টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণে উপজেলার জনতা ব্যাংক মোড় চত্বর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জনতা ব্যাংক মোড় চত্বরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সভাপতি সদর ইউপি চেয়ারম্যানস মোঃ সেলিম রেজা মিলন, উপজেলা কৃষকলীগ সভাপতি স ম সেলিম রেজা সেলিম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য মোহিতুর রহমান প্রমূখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদবাচ্চু।