উখিয়া-টেকনাফ বাসীর প্রতি নব-নির্বাচিত শাহীন আক্তার বদি’র কৃতজ্ঞতা

মোহাম্মদ আমিন, টেকনাফ(কক্সবাজার)প্রতিনিধিঃ ৩০ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তারকে নৌকা মার্কায় বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করায় উখিয়া-টেকনাফের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সর্ব-স্তরের জনগন সহ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উখিয়া-টেকনাফে নৌকা মনোনীত প্রার্থী শাহীন আক্তার। এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ আ’লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার স্বামী সংসদ সদস্য আবদুর রহমান বদিকে বিশ্বাস করে আমাকে স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীক দিয়ে উখিয়া-টেকনাফে পাঠিয়ে ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসকে সম্মান দেখিয়ে উখিয়া-টেকনাফের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সকল ভেদাভেদ ভুলে নৌকাকে জেতাতে সভা-সমাবেশ সহ রাত-দিন পরিশ্রম করেছে। যার ফলশ্রুতিতে আজকের এই নৌকার বিজয়। উখিয়া-টেকনাফের জনগণ যে উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বাসী এই বিজয় তারই প্রমান।

তিনি আরো বলেন, আমার স্বামীর অবর্তমানে জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আমি উখিয়া-টেকনাফের জনগণের সুখে-দুঃখে পাশে থাকবে। সেই সাথে আমার স্বামী আবদুর রহমান বদির অসমাপ্ত কাজগুলো আমি সমাপ্ত করার চেষ্টা করব। আগামী দিনে আমার পথ চলায় উখিয়া-টেকনাফের আওয়ামীলীগ, অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মী ও সর্ব-স্তরের জনগণের সহযোগিতা কামনা করছি।