একাদশে থাকা নয়, জয়টাই গুরুত্বপূর্ন: ভিনিসিয়াস

সান্তিয়াগো সোলারি ভিনিসিয়াসকে এখন ম্যাচে অনেক বেশি সময় দিচ্ছেন। সেটা অন্যান্য তারকাদের ইনজুরির কারনে এবং তার নিজের ফর্মের কারনেও। তবে নিজের প্রতি সজাগ ভিনিসিয়াস। তিনি যে সবসময় শুরুর একাদশে থাকবেন না সেটাও জানেন তিনি। সদ্যই রিয়ালে আসা ভিনিসিয়াস তাই ধৈর্য্য ধরছেন সবকিছুর জন্য।

শুরুর একাদশে থাকা নিয়ে ভিনিসিয়াস বলেন, “না, আমি রিয়ালে এসেছি বেশিদিন হয়নি। আমি এখানে বেশি সময় খেলতে পারছি এবং আমি তাতেই খুশি। আমি চাই রিয়াল মাদ্রিদ জিতুক।”

যখন ভিনিসিয়াস রিয়ালে আরও বেশি বেশি সুযোগ পাচ্ছিলেন তখন সোলারি কি বলেছেন? জানতে চাইলে ভিনিসিয়াস বলেন, ” কোচ আমাকে বলেছে নিজের ব্যক্তিত্ব দেখাও এবং ভালো খেলো। যখন আমি এখানে এসেছি তখনই তিনি আমাকে এটাই বলেছেন। সবাই আমাকে অনেক সাহায্য করেছে এবং আমি সন্তুষ্ট।”

“আমরা ২০১৯ সালটি দারুন ভাবে শুরু করেছি। আমরা আরও একবার ভালো খেলেছি এবং এখন আমরা গ্যারেথ বেল এবং অ্যাসেনসিওকে ফিরে পেয়েছি। আমরা প্রতিটি ম্যাচই জিততে চেষ্টা করব এবং চ্যাম্পিয়নস লিগে যতটা সম্ভব সেরা অবস্থানে থেকেই যাওয়ার চেস্টা করব।”

“করিম বেনজামা অসাধারন একজন খেলোয়ার। সে দারুন এবং আমাদের খুশি করেছে। সে আমাকে এখানে মানিয়ে নিতে অনেক সাহায্য করেছে। আশাকরি এই বছর সে অনেক গোল করবে।”