এবার যুদ্ধ সুশাসন প্রতিষ্ঠার, দূর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিমন্ত্রী পলক

0

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চাঁদাবাজি, সন্ত্রাসী ও দূর্নীতির বিরুদ্ধে কোন আপোষ নয়, জড়িতদের বিরুদ্ধে আইনের ব্যবস্থা নেয়া হবে। কোন প্রকার ছাড় দেয়া হবে না।

ঠিকাদাররা রাস্তায় দূর্নীতি করলে ব্যবস্থা নেয়া হবে, নিম্নমানের কাজ করে জনগন ভোগান্তির শিকার হবে, তা হবে না। সাব রেজিষ্টার অফিসে উচ্চ মূল্য দলিল রেজিষ্ট্রি হবে না। সড়কে কোন প্রকার চাঁদাবাজি চলবে না। যারা চাঁদাবাজি করবে তাদের ধরে আইনে সোপর্দ করবেন।

তিনি আরো বলেন, বিগত ১০ বছরে সিংড়াকে উন্নত, আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হয়েছে। এবার যুদ্ধ সুশাসন প্রতিষ্ঠার, দূর্নীতির বিরুদ্ধে, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে। তিনি আরো বলেন, আমার একার পক্ষে সম্ভব নয়, সবার সহযোগিতা চাই। সবাইকে নিয়ে সিংড়াকে সুশাসন উপহার দিতে চাই।

প্রতিমন্ত্রী শনিবার বিকেল ৫টায় উন্নত, নিরাপদ ও সমৃদ্ধ সিংড়া গড়তে নাগরিক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শফিকুলইসলাম শফিক, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এর আগে পূনরায় প্রতিমন্ত্রী হওয়ায় বিভিন্ন শ্রেনী পেশার শতাধিক সংগঠন ও নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

Leave A Reply

Your email address will not be published.