কিশোরগঞ্জে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

এম.এম রুহুল আামিন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদকদ্রব্যসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

সোমবার গভীর রাতে শহরের বত্রিশমনিপুরঘাট এলাকা থেকে মহিনা নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার, এম শোভন খান মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

অভিযানের সময় একটি মোটরসাইকেলকে থামানোর চেষ্টা করলে মোটর সাইকেল ও মোটর সাইকেল আরোহীকে ফেলে মাদক ব্যবসায়ী শহীদ আলী পালিয়ে যায়। এ সময় শহীদের স্ত্রী মহিনাকে আটক করা হয়। পরে মোটর সাইকেল তল্লাসী করে সীট কভারের নিচে থেকে একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি, দুই হাজার ৪৭০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ছাড়া আসামী মহিনার কাছ থেকে মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৯’শ টাকা ও বিভিন্ন ব্যাংকের ২৫ লাখ টাকার চেক উদ্ধার করা হয়। মহিনা ও তার স্বামী শহীদ আলী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী বলে জানায় র‌্যাব।

শহীদের নামে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় আটক ফাতেমা আক্তার মহিনার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও মো. শহীদ মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।