কুবিতে জালালাবাদ এসোসিয়েশন’র সভাপতি চয়ন সম্পাদক সজীব

দেলোয়ার হোসেন শরীফ, কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত সিলেট বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘জালালাবাদ এসোসিয়েশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

ইংরেজি বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী চয়ন দাসকে সভাপতি এবং ইংরেজি বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মো. আবু খালেদ সজিবকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির আজীবন সদস্য ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ এর উপস্থিতিতে সংগঠনটির সাবেক সভাপতি মাসুদ রানা বাবু এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি সাহান মিয়া, হিমেল দেবনাথ, নিলয় তালুকদার, জাহিদুল ইসলাম, রনি তালুকদার এবং আবুল কালাম; যুগ্ম সাধারণ সম্পাদক হলেন জয় দেবনাথ, প্রিন্স তালুকদার বিশ্বজিত, অর্ণব তালুকদার, জাহিদুর রহমান জাহিদ, রুপক দে এবং জাবেদ আহমেদ; সাংগঠনিক সম্পাদক হলেন যীশু তালুকদার, মিসবাউজ্জামান রবিন, রবিন আহমেদ, আব্দুল আহাদ, কাজী সাকিবুর রহমান, সাজু আহামেদ, সুমন আহমেদ তুষার এবং ওলিউল্লাহ; প্রচার বিষয়ক সম্পাদক সিয়াম চৌধুরী, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শরীফ, অর্থ বিষয়ক সম্পাদক কিবরিয়া তারিফ, শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক আব্দুল আওয়াল জনি, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আশ্রাফ উজ্জামান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ঐশ্বর্য্য মীম, ছাত্রী বিষয়ক সম্পাদক মুন্না মনি তালুকদার এবং আপ্যায়ন বিষয়ক সম্পাদক বিজিত চন্দ্র দাস।

এছাড়াও প্রথমবারের মত সংগঠনটির আজীবন সদস্যদের নাম ঘোষণা করা হয়। তাঁরা হলেন মো. রেজাউল ইসলাম মাজেদ, রিংকু কুমার কর, মাসুদ রানা বাবু, জসিম উদ্দিন এবং হুমায়ুন তালুকদার।