কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচন দিবা-রাত্র গনসংযোগে ব্যস্ত আসাদুল হক ভূঞা

হুমায়ুন কবির, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ফেব্রুয়ারীর প্রথম সপ্তাহে ঘোষনা হবে এবং মার্চের ১৫ তারিখ হতে নির্বাচন শুরু হবে এমন ঘোষনার পর থেকেই নির্বাচনী আলোচনা গনসংযোগসহ দিবারাত্র বিভিন্ন কর্মকান্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক সফল ছাত্রলীগ নেতা পৌরমেয়র আসাদুল হক ভূঞা।

তিনি দীর্ঘদিন ধরে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি গ্রামে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া গত ২টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদেমনোনয়ন পেয়েও পরপর দু’বার পরাজিত হওয়ায় এবার তার প্রতি মানুষের‘‘সিমপ্যাথি’’ কাজ করবে বলে একাধিক নেতাকর্মী জানান।

তারা বলেন, সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দুয়া আটপাড়া আসনে আওয়ামীলীগের প্রার্থী অসীম কুমার উকিলের পক্ষে বিশাল ভূমিকা রেখে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করা গেছে। তেমনি উপজেলা পরিষদ নির্বাচনেও আসাদুল হক ভূঞা মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন। এরই মধ্যে তিনি চিরাং, রোয়াইলবাড়ী, পাইকুড়া, মাসকা, আশুজিয়া, দলপা, নওপাড়াসহ বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ এবং বেশ কিছু পথসভা, মতবিনিময় ও বাজারে বাজারে ভোটারদের কাছে গিয়ে কথা বলেছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুল হক ভূঞা বলেন, আমি অষ্টম শ্রেণীর ছাত্র থাকাবস্থায় ছাত্রলীগের রাজনীতি দিয়ে আমার জীবন শুরু করে বর্তমানে জেলা আওয়ামীলীগের সদস্য হয়েছি। সারাজীবন দলের জন্য মানুষের জন্য সমাজের জন্য নেতাকর্মীদের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। দুইবার অল্প ভোটের ব্যবধানে পরাজিত হলেও হাল ছাড়িনি। আবার আপনাদের কাছে এসেছি সেবা করার প্রত্যয় নিয়ে। আশা করি আপনারা আমার পাশে থাকবেন আমিও আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।