কেশবপুরে শেখ মুজিবুর রহমানের ৪৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস অনুষ্ঠিত

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন ও আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয় এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।

Advertisement

এরপর বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম. রুহুল আমিন। আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু তপন কুমার ঘোষ মন্টু, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিকী বিপুল, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, ইউপিচেয়ারম্যান কাজী মুস্তাফিজুর ইসলাম মুক্ত, আব্দুস সামাদ, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক এ‍্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা মহিলালীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, সাধারণ সম্পাদক মমতাজ বেগম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র বিএম বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, যুগ্ন আহ্বায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম মানিক, যুগ্ন আহ্বায়ক পলাশ মল্লিক, জাকির হোসেন মুন্না, যুগ্ম-আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজ, যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহাদাৎ হোসেন, সদস্য আলতাফ বিশ্বাস, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এম. কবির হোসেন রানা, জেলা প্রজন্মলীগের সদস্য আশরাফুজ্জামান, সাবেক যুবলীগ নেতা ও জেলা বাস্তহারালীগের সহ-সভাপতি ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ দত্ত, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল গফুর, উপজেলাস্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সেলিম খান, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল হেলাল দিলু, সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুর রহমান, যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান শিমুল, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর উত্তরের সাবেক সাংগঠনিক সম্পাদক, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন যুবলীগের সদস্য এম.এম. কাওছার হোসেন রুবেল।

সদর ইউনিয়ন যুবলীগের অন্যান্য সদস্যদের মধ্যে ইব্রাহীম হোসেন বাবু, মফিজুর রহমান, পলাশ সরদার, সদস্য শাহীন, মামুন, সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ মন্ডল, রুবেল আহমেদ, সুবির সরকার, অনুপ, পৌর ছাত্রলীগ নেতা সাইফুলসহ কেশবপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সকল সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দরা।