কেশবপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু নিরাপদ সড়কের দাবীতে সহপাঠীদের মানববন্ধন

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর: কেশবপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় নিরাপদ সড়কের দাবীতে তাঁর সহপাঠীরা মানববন্ধন করেছে।

জানাগেছে কেশবপুর উপজেলার বুড়–লীয়াগ্রামের মেহের আলী গাজীর ছেলে চুকনগর ডিগ্রী কলেজে ১ম বর্ষের ছাত্র আব্দুর রহমান (১৯) গত বৃহস্পতিবার সকালে মোটর সাইকেল যোগে কলেজে যাওয়ার পথে সন্যাসগাছা ব্রীজের মাথা বাজারে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

তার অকাল মৃত্যুতে শনিবার সকালে সহপাঠী চুকনগর ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা সন্যাসগাছা ব্রীজের মাথা বাজারে নিরাপদ সড়ক ও অবৈধ পার্কিং বন্ধের দাবীতে মানববন্ধন এবং অবস্থান কর্মসূচী পালন করেছে।

মানববন্ধন এবং অবস্থান কর্মসূচী পালনকালে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবং গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস আর সাঈদ।

আরো বক্তব্য রাখেন চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসাইন, তানভির হাসান ইস্তি, শিক্ষার্থী জি এম বাবুল, কৌশিক সরকার, পার্থ সরকার, সানি, সিফাত, চিরঞ্জিত, জয়ন্ত, রাকিব, পিয়াল, আলামিন, রিয়াদ, পিন্টু, বাধন, রাম, কাজল, বিশ্বজিৎ, আকাশ, আশিক, কবির, সাকিব, শরিফুল প্রমুখ।