গলাচিপায় আন্তঃ উপজেলা প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাহামুদুল হাসান, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ -গলাচিপা উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে আন্তঃ উপজেলা প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ/১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার গলাচিপা মাধ্যমিক স্কুল খেলার মাঠে আনুষ্ঠানিক ভাবে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু.সামসুজ্জামান লিকন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: রফিকুল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া অনুষ্ঠানের সদস্য সচিব ও উপজেলা শিক্ষা অফিসার মো: মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার দীপ শিখা জয়ন্তী, মো: বায়েজীদ ইসলাম, মো: মনিরুল ইসলাম, মো: কামাল হোসেন ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

আন্তঃ ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি প্রতিটি স্কুলে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সম্মান বজায় রাখার স্বার্থে ক্রীড়া ও সংস্কৃতিকে অধিক গুরুত্ব প্রদান করেছে। তিনি আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সংস্কতি প্রতিযোগিতায় ভালো ফলাফল অর্জন করে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা অংশগ্রহণ করেন।