গাইবান্ধায় হত্যা মামলার আসামীসহ ৪ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কিশামত দুর্গাপুর এলাকা হইতে হত্যা মামলার আসামী সহ চার জন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

দেশে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণকারী, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৯ জানুয়ারী দুপুরে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন কিশামত দুর্গাপুর গ্রামে অভিযান পরিচালনা করে ঐ গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং ২০১৩ সালে আঃ মজিদ মন্ডল (৬৫) কে হত্যাসহ আরো তিন মামলার অভিযুক্ত কিশামত দূর্গাপুর গ্রামের বাদশা মন্ডলের ছেলে আসামী ১। মোঃ জান্নাতুল মন্ডল (২৮), ২।মোঃ জুয়েল মন্ডল(৩২) এবং পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামের নিজাম উদ্দিনে ছেলে অপর মাদক ব্যবসায়ী ৩। মোঃ আবু তাহের (১৯) ও গাইবান্ধা সদর উপজেলার পৌরশহরের পশ্চিমপাড়ার গোলাম রব্বানীর ছেলে ৪। মোঃ রুহান (১৮) কে ৯৫ পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ২১৮২০/-টাকা, ৪টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে।

এ খবর নিশ্চিত করে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের এএসপি হাবিবুর রহমান জানান, ইয়াবা সহ গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আলামত সহ গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।