গাইবান্ধা পুলিশ সুপার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

0

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর উপজেলার কামারজানী ইউনিয়নের কুন্দেরপাড়া গ্রামে ৫’শ অসহায়, গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করে মানবিক গুনাবলির পরিচয় দিলেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, এমবিএ (আইবিএ)।

পুলিশ সুপার কুন্দেরপাড়া গ্রামের জেলেদের কে ডিমযুক্ত ইলিশ মাছ ধরতে নিষেধ করেন। গ্রামে ডাকাত পড়লে সরকারী হেল্প লাইন ৯৯৯ এ কল করে জানাতে বলেন এবং বাল্য বিয়ে রোধ করতে বলেন। সে সাথে শিক্ষার্থীদেরকে ফেসবুক ব্যবহার না করে মনদিয়ে পড়াশোনা করার কথা জানান।

বেসরকারি প্রতিষ্ঠান এম, জে এল এর সৌজন্যে ও জেলা পুলিশের আয়োজনে ১২ জানুয়ারি কুন্দেরপাড়া গন উন্নয়ন একাডেমী বিদ্যালয় মাঠে পুলিশের মতবিনিময় সভা ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া এমবিএ (আইবিএ) উপরোক্ত কথাগুলি বলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাহাত গাওহারী, এম, জে এল কোম্পানি ঢাকার হেড অব মার্কেটিং বিভাগের ডিজিএম আহসান কবির, সহকারী জেনারেল ম্যানেজার ওয়াহিদুজ্জামান, ট্রাফিক ইনচার্জ আতাউর রহমান।

এতে সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার এর সভাপতিত্বে ও কামারজানী ইউনিয়ন পরিষদের উদ্দোক্তা মাহবুবুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কামারজানী ১২ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, কামারজানী ১২ নংইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাহিউল ইসলাম, এলাকাবাসীর মধ্যে আনজু মিয়া, উমেদা বেগম, জেলে মোফাজ্জল, অত্র স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র রাশেদুল হক, ছাত্রী সোনালী খাতুন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুন্দেরপাড়া গণ উন্নয়ন একাডেমী বিদ্যালয় প্রধান শিক্ষক আসাদুজ্জামান, সুন্দরগঞ্জ কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর ইনচার্জ এনায়েত কবির ও সাংবাদিকবৃন্দ এবং পুলিশ সদস্যরা।

Leave A Reply

Your email address will not be published.