চার পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে খুলনা, দেখেনিন দুই দলের একাদশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ ২৮ জানুয়ারি রোজ সোমবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটানস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ০১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভি।

খুলনা টাইটানসের একাদশে চার পরিবর্তন এসেছে। অন্যদিকে কুমিল্লা ভিক্টোরিয়ানসের একাদশে দুই পরিবর্তন এসেছে। একাদশে এসেছে ইভেন লুইস ও মোহাম্মদ শহিদ। এদিকে আগের একাদশ থেকে বাদ পরেছে লিয়াম ডসন ও জিয়াউর রহমান।

ইতিমধ্যে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস। এদিকে আজ দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬-৩০ মিনিটে, সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভিতে।

খুলনা টাইটান্স একাদশ: ব্রেন্ডন টেলর, ডেভিড মালান, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, কার্লোস ব্রেথওয়েট, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, সাদ্দাম হসেন, শরিফুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: তামিম ইকবাল, এনামুল হক (উইকেটরক্ষক), ইমরুল কায়েস (অধিনায়ক), সামসুর রহমান, এভিন লুইস, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মেহেদি হাসান, মোহাম্মদ শহিদ, মোহাম্মদ সাইফউদ্দীন ও ওহাব রিয়াজ।