টেকনাফে কোন মাদক ব্যবসায়ীদের জায়গা হবে না এমপি শাহিন

0

মোহাম্মদ আমিন, টেকনাফ(কক্সবাজার)প্রতিনিধিঃ টেকনাফে কোন মাদক ব্যবসায়ীদেরকে ছাড় দেওয়া হবে না জানিয়েছেন নব নির্বাচিত এমপি শাহীন আক্তার চৌধুরী।

১১জানুয়ারি শুক্রবার বিকেলে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ায় নিজ বাস ভবনে সৌজন্যে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে তিনি এ আহবান জানান।

এমপি শাহিন আক্তার বলেন, টেকনাফ উপজেলায় যারা ইয়াবা ব্যবসায় জড়িত তারাই আগামী ৫ দিনের মধ্যে আত্নসমর্পনে জন্য নাম জমা দেওয়ার নির্দেশ দেন। যদি কোন ইয়াবা ব্যবসায়ী আত্নসমর্পন না করলে এলাকা ছেড়ে চলে যেতে হবে। এলাকায় তাদের কোন রেহাই নেই। কোন ইয়াবা ব্যবসায়ী এলাকায় থাকতে পারবে না। হয় ভাল হয়ে যেতে হবে না হয় দেশ ছেড়ে চলে যেতে হবে। কোন মাদক ব্যবসায়ীদেরকে ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসাসহ সকল ধরনের অপকর্ম বন্ধ করতে যা যা করনীয় আমি তাই করব। ইয়াবা সহ মাদকের বিরুদ্ধে লড়াই চালানোর ঘোষণা দেন।

বদি বলেন, ছেলেহারা মা বাবা, স্বামীহারা স্ত্রী ও বাবাহারা সন্তানদের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছেন। সরকারের সাথে আলাপ করে তালিকাভূক্ত ও তালিকার বাইরে থাকা ইয়াবা ব্যবসায়ীদেরকে ৫ দিনের মধ্যে যোগাযোগ করতে আল্টিমেটাম দেন। তিনি টেকনাফ হতে ইয়াবার বদনাম ঘোচাতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহম, ভাইস চেয়ারম্যান মো: রফিক উদ্দিন,জেলা ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইউনুছ বাঙালি, বাহারছড়া ইউ পি চেয়ারম্যান মো: আজিজ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস্য সোনালী, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আবুল কালাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরোওয়ার আলম, পৌরসভার প্যানেল (মেয়র ৩) কহিনুর আক্তার, বিভিন্ন ইউনিয়নের মহিলা মেম্বারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.