টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১, সিএনজি জব্দ

মোহাম্মদ আমিন, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধিঃ টেকনাফে (র‌্যাব)-৭এর সদস্যরা অভিযান চালিয়ে ৫ হাজার ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে। এ সময় মাদক পাচারে ব্যবহৃত সিএনজিটি কক্সবাজার (১১-৫১০৫)সহ মাদক বিক্রির নগদ ৭৫০০ টাকা জব্দ করা হয়।

আটককৃত হচ্ছেন, কক্সবাজার জেলার রামু থানার দক্ষিণ খুনিয়া পালং এলাকার হাবিবুল্লাহ ছেলে নুর আহমেদ(২৭)।

কক্সবাজার র‍্যাব-৭ টেকনাফ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী পুলিশ সুপার এএসপি শাহআলম জানান, ১৬ জানুয়ারি বুধবার দুপুরে তারই নেতৃত্বে একটি আভিযানিক দল সদর ইউনিয়নের বরইতলি এলাকায় ক্যাম্পের সামনে চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশি কাজে নিয়োজিত তাকে।

এসময় কক্সবাজারগামী একটি সিএনজি চেকপোষ্টে পৌঁছলে র‌্যাব সদস্যরা সিগন্যাল দিয়ে থামায়, সিএনজিটি তল্লাশি করে ৫ হাজার ৯১০ পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। এসময় ধৃতকে দেহ তল্লাশি করে মাদক বিক্রির নগদ ৭৫০০টাকাসহ একটি মোবাইল সেট পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৯ লাখ ৫৫ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

উদ্ধারকৃত সিএনজি ও ইয়াবাসহ আটক মাদক পাচারকারীর বিরুদ্ধে অবৈধ ভাবে মাদক জাতীয় দ্রব্য (ইয়াবা) বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখল ও হেফাজতে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ এর ২২(গ) ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।