ঠাকুরগাঁওয়ের গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

অন্তর রায়, ঠাকুরগাঁও প্রতিনিধি: বর্ণিল আয়োজন ও নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের স্বনামধন্য বিদ্যাপীঠ গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের দুইদিন ব্যাপী আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ জানুয়ারী) বিকেলে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এ বর্ণিল আয়োজন। এর আগে শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় শিক্ষার্থীদের অংশ গ্রহনে বিভিন্ন ইভেন্ট এর ক্রীড়া প্রতিযোগিতা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহজাহান-ই-হাবিব এর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন বাবু, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মু. হাবীব আহমাদ উলুব্বী, উপ-দপ্তর সম্পাদক এ্যাড. মো: নাসিরুল ইসলাম নাসির, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী এম কে এ হাবীব সরকার, সদর উপজেলা যুবলীগের সাদারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর কাউন্সিলর একরামুদ্দৌলা সাহেব, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আহাম্মদ রাজা প্রমুখ।

গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর মনতোষ কুমার দে।

অনুষ্ঠানের বর্ণিল ও সুশৃঙ্খল আয়োজনে মুগ্ধ হয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান-ই-হাবিবের ভূয়সী প্রশংসা করেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে ১৯৭১ সালের পাকিস্তানী বাহিনীর পাশবিক নির্যাতন, নিষ্ঠুর নির্মমতার চিত্র তুলে একটি ডিসপ্লে প্রদর্শণ সহ গ্রাম বাংলার ঐতিহ্যবাহি বিয়ের অনুষ্ঠান এর চিত্র তুলে ধরে শিক্ষার্থীরা।