ঢাকার বিপক্ষে চিটাগং ভাইকিংসের সম্ভাব্য একাদশ

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল ষষ্ঠ আসরের খেলা। এদিকে দিন যতো গড়াচ্ছে ততোই জমে উঠছে বিপিএল। এদিকে আজ ৩০ জানুয়ারি রোজ বুধবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ০১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভি।

এদিকে চট্টগ্রাম পর্বে খুব একটা ভাল সময় যাচ্ছে না চিটাগং ভাইকিংসের। কারণ তারা এখন পর্যন্ত চট্টগ্রাম পর্বে কোন ম্যাচেই জয় পায়নি। এদিকে নিজেদের মাঠে টানা ব্যর্থতার জন্য অনেকটাই হতাশ চিটাগং ভাইকিংস। এদিকে চিটাগং ভাইকিংসের অন্যতম খেলোয়াড় ফ্রাইলিঙ্ক চোটের কারণে গত দুটি ম্যাচে মাঠে নামতে পারেননি। এই দুই ম্যাচে দলও পায়নি জয়ের দেখা। এর আগে যে ম্যাচে তিনি চোটে পড়েছিলেন, ঐ ম্যাচেও হেরেছিল দল।

এদিকে ফ্রাইলিঙ্কের চোটের কারণে ঘরের মাটিতেও মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দল সাফল্যের দেখা পাচ্ছে না। তবে ইনজুরি কাটিয়ে রবি ফ্রাইলিঙ্ক ফিট হয়ে মাঠে ফিরবেন এ সপ্তাহেই। গতকাল মঙ্গলবার এমনটাই জানান দক্ষিণ আফ্রিকান এই ক্রিকেটার। এদিকে আজ ঢাকার বিপক্ষে মাঠে নাম্ববে চিটাগং ভাইকিংস। এদিকে একাদশে তেমন কোন পরিবর্তন আসার সম্ভাবনা নেই। এর জন্য আগেই একাদশ নিয়েই মাঠে নামবে চিটাগং ভাইকিংস।

চিটাগং ভাইকিংসের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ শেহজাদ, ইয়াসির আলী, ক্যামেরন ডেলপোর্ট, সিকান্দার রাজা, মুশফিকুর রহিম, নাজিবুল্লাহ জাদরান, মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, খালেদ আহমেদ, সাদমান ইসলাম ও আবু জায়েদ।