তাজুল ইসলামকে অভিন্দন জানায় কুমিল্লা-৯ এর জনসাধারণ

মাহবুবুর রহমান, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) এর জাতীয় সংসদ সদস্য জনাব মো: তাজুল ইসলামকে অভিন্দন জানাচ্ছে লাকসাম মনোহরগঞ্জ এর জনতা। তাজুল ইসলাম সংসদ সদস্য নির্বাচিত হবার পর সমবায় মন্ত্রনালয় এর মন্ত্রী হিসাবে, মননিতে করেছে এবং গত ৩ তারিখ শপথ গ্রহন করেন।।

জনাব মো: তাজুল ইসলাম টানা তিন মেয়াদে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়ে আসছিলেন। তিনি গত সংসদ মেয়াদে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির স্থায়ি সভাপতির দায়িত্ব পালন করেন।

বর্তমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননিয় প্র্রধান মন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সংদস সদস্য মো: তাজুল ইসলাম কে মন্ত্রী নির্বাচিত করায় মাননিয় প্র্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে এলাকার জন সাধারন।

মো: তাজুল ইসলাম সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে নির্বাচিত হওয়ায় লাকসাম ও মনহরগঞ্জ বেনার, পেষ্টোন, বিলবোর্ডে সজ্জিত হয়েছে এলাকার লোক সাধারণ। বিভিন্ন ব্যাক্তি, প্রতিষ্ঠান, দল, সঙ্গ, সামাজিক সঙ্গঠন থেকে শুভেচ্ছা মূলক বেনার, পেষ্টোন, বিলবোর্ডে জুলিয়ে অভিনন্দন জানাচ্ছে তাদের প্রিয় নেতাকে।

চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্ন অভিনন্দন মূলক পোষ্ট।