নির্বাচনে কেউ সন্ত্রাস করতে চায় তা কঠোর হস্তে দমন করা হবে, ধনবাড়ীতে কৃষি মন্ত্রী

হাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ কেউ যদি উপজেলা নির্বাচনে সন্ত্রাস বা নির্বাচন বানচাল করতে চায় তা কঠোর হস্তে দমন করা হবে।

টাঙ্গাইলের ধনবাড়ীর সরকারী কলেজ মাঠে (২৫ জানুয়ারী/১৯) শুক্রবার বিকেলে ধনবাড়ী নাগরিক কমিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বিরোধী দলকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিলো। আমি মনে করি তারা জনগন ও জনগনের ভালবাসা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, জনগনের সমর্থন হারিয়েছে। আমরা চাই বিএনপি উপজেলা নির্বাচনে আসুক। প্রতিদ্বন্দিতামূলক স্থানীয় সরকারের নির্বাচন হোক। যেখানে সকলে অংশগ্রহণ করবে।

তিনি বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। বাংলাদেশের ৬০ ভাগ মানুষ গ্রামে বাস করে। এখনও ৪৫ ভাগ মানুষের জীবিকা আসে কৃষি থেকে। কৃষিকে আমরা শিল্পায়ন করে, প্রক্রিয়াজাত করে, বিদেশে রপ্তানী করার ব্যবস্থা করবো। এই সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে, অনেক গুলো চ্যালেঞ্জ এর মধ্যে একটি হচ্ছে পুষ্টি জাতীয় এবং নিরাপদ খাদ্য।

এসময় উপস্থিত ছিলেন সাংস্কৃতি প্রতি মন্ত্রী মুক্তাগাছার এমপি এম এ খালেদ বাবু, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক ও ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী কিসলু, টাঙ্গাইল জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামান শোয়েব, বীরতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহম্মদ আল ফরিদ, মধুপুর সার্কেল কামরান, ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি মজিবর রহমান।

এসময় আওয়ামীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।