পঞ্চগড়ের বোদায় ট্রাক্টর উল্টে নিহত ২

0

মো: আব্দুল্লাহ আল মামুন, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ইট বোঝাই ট্রাক্টর উল্টে চালকসহ হেলপার নিহত হয়েছে। এসময় আরেক হেলপার গুরুতর আহত হয়।

আজ শনিবার সন্ধ্যায় উপজেলার ময়দানদিঘী জেমজুট খালপাড়া এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে ওই দূর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় বোদা থেকে ইট বোঝাই ট্রাক্টরটি পঞ্চগড়ে যাওয়ার পথে জেমজুট খালপাড়া এলাকায় ট্রাক্টরটির সামনের একটি চাকা খুলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে
সড়কের পাশে একটি পুকুরে উল্টে যায়।

এ সময় ট্রাক্টর এবং ইটে চাপা পড়ে চালক মনছুর আলী (৪২) এবং হেলপার ছত্রিশ চন্দ্র (৩৮) ঘটনাস্থলে মারা যায়। নিহত মনছুর আলী পঞ্চগড় সদর ইউনিয়নের মিঠাপুকুর গ্রামের মকবুল হোসেনের পুত্র ও ছত্রিশ চন্দ্র উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর গ্রামের ভবেশ চন্দ্রের পুত্র।

দূর্ঘটনায় খবর পেয়ে বোদা ও পঞ্চগড় ফায়ার সার্ভিস ও বোদা থানা পুলিশের একটি দল স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার তৎপরতা পরিচালনা করে হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এদিকে খবর পেয়ে রাতেই জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন হাসপাতালে দেখতে যান এবং নিহতের দুটি পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেন। বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মো: আশরাফুজ্জামান দূঘর্টনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.