পলাশবাড়ীতে জেলা পরিষদ সদস্য বাবুর নেতৃত্বে নৌকার প্রচারণা

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ পলাশবাড়ীতে জেলা পরিষদ সদস্য বাবুর নেতৃত্বে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টির সাবেক নেতারা।

আগামী ২৭ জানুয়ারী ৩১ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে একাদশজাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন করা হবে। এ আসনটিতে নৌকা মার্কার ভোট প্রার্থনা করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপি নির্বাচনী প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন।

নৌকা প্রতিকের প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকারের পক্ষে লাগাতার নির্বাচনী প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন গাইবান্ধা জেলা পরিষদ সদস্য ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু।

আজ ১৬ জানুয়ারী বুধবার দিনব্যাপী জাহাঙ্গীর আলম বাবুর নেতৃত্বে জাতীয় পার্টির নেতারা নৌকামার্কায় ভোট প্রার্থনা করে পলাশবাড়ী উপজেলার বিভিন্ন গ্রাম-গঞ্জে, হাট ও বাজারে গণসংযোগ করেছেন।

নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয়পার্টি সাবেক ও বর্তমান নেতা পলাশবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ইসলাম, জাতীয় পার্টি নেতা ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর মন্ডল, জাতীয় পার্টি নেতা ও বেতকাপা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।