পলাশবাড়ীতে দাদন ব্যবসায়ীর হয়রানীর স্বীকার, ভুক্তভোগীদের মানববন্ধন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলা মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেলতার পিতা নুরুল আমিন মন্ডল ও মাতা আরজিনা বেগমের দাদন ব্যবসায় হযরানীর ও তাদের ইন্ধনের বিভিন্ন মামলা মোকাদ্দমায় হয়রানীর স্বীকার স্থানীয় ভুক্তভোগীদের অংশ গ্রহনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ ২০ জানুয়ারী রবিবার দুপুরে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের নয়াবাজারস্থ রাস্তার উপরে এসব ভুক্তভোগীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে কয়েকশত নারী পুরুষ অংশ গ্রহন করেন।

মানবন্ধনে উপস্থিত স্থানীয় ভুক্তভোগী নারী পুরুষের বলেন মৎস্যজীবি লীগ নেতা মনিরুজ্জামান রাসেল তার বাবা নুরুল আমিন মা আরজিনা বেগম স্থানীয় দরিদ্র মানুষদের দাদনে টাকা পয়সা দিয়ে লাভংশ গ্রহন করেন এবং এসব দাদনের টাকা দিতে দেরী হলে বা দিতে না পারলে শাররিক নির্যাতন করা সহ বিভিন্ন মামলা মোকাদ্দমায় জড়িয়ে ও নানা ভাবে হয়রানী করে। তাদের এ অপকর্মের তদন্ত সাপেক্ষে বিচার ও শাস্তি কামনা করেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে উপজেলা মৎস্যজীবিলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল জানান, গত কয়েকদিন আগে আমার বসতবাড়ী চুরি হয়। এ ঘটনায় আমরা অজ্ঞাতদের নামে মামলা করি। মামলার তদন্ত চলছে থানা পুলিশ তদন্ত অব্যহত রেখেছেন। আমার পরিবারের বিরুদ্ধে একটি মহল ষরযন্ত্র করে এসব করছে।