পীরগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড মিনিস্ট্রি এর বর্ষপূর্তি উদযাপন

সবুজ আহম্মেদ, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ‌ব্লাড মিনিস্ট্রি’ এর প্রথম বর্ষপূর্তি উদযাপন হয়েছে।

গত এক বছর ধরে সংগঠনটি অসহায় ও বিভিন্ন শ্রেণীর মানুষকে বিনা মুল্যে রক্তদান ও সংগ্রহ করে দেওয়ার লক্ষে কাজ করে চলেছে। জীবনের কঠিন মুহুতে যখন রক্তের জন্য ছুটাছুটি করেও কোথাও রক্ত পাওয়া যায়নি ঠিক তখনি সঠিক রক্তদাতা নিয়ে মানুষের পাশে হাজির হয়েছে এই স্বেচ্ছাবেসী সংগঠন।

সংগঠনটির প্রথম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এসময় ব্লাড মিনিস্ট্রি’র নির্বাহী পরিচালক মহিদুর খান এর পরিচালনায় একটি সভার আয়োজন করা হয়।

সভায় বক্তব্য রাখেন-পরিবার পরিকল্পনা অফিসার জয় শর্মা, রানীশংকৈল ডিগ্রী কলেজের প্রভাষক দলিলুর রহমান দুলাল, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মফিজুল হক, সহকারী শিক্ষক অরুন চন্দ্র রায়, আল হাসানাহ ইসলামিক স্কুলের পরিচালক ইত্তেশাম উল হক মিম, ওয়ালটন প্লাজার ম্যানেজার নাসির উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির হাসান মিঠু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, ল্যাম্পপোষ্ট এর নির্বাহী পরিচালক মহিউদ্দীন জনি, রংধনু শিশু সংগঠনের সভাপতি শুভ শর্মা, সাংবাদিক সহ আরো অনেকে।