প্লে-অফে হেলস-ডি ভিলিয়ার্সকে পাচ্ছে না রংপুর

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ঢাকার দুই পর্ব, সিলেট ও চট্টগ্রাম পর্ব এরই মধ্যে শেষ হয়েছে। আগামীকাল শুক্রবার (১ ফেব্রুয়ারি) থেকে আবারো ঢাকা পর্ব শুরু হবে। এরই মধ্যে বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে রংপুর রাইডার্স।

কিন্তু প্লে-অফে দুই বিদেশি তারকা এবি ডি ভিলিয়ার্স ও অ্যালেক্স হেলসকে পাচ্ছে না রংপুর। রংপুরের জার্সিতে গ্রুপপর্বের শেষ ম্যাচ খেলেই দেশে ফিরে যাবেন ডি ভিলিয়ার্স। কিছুদিন আগেই তিনি ব্যাপারটি নিশ্চিত করেছিলেন।

এ ব্যাপারে তিনি বলেছিলেন, ‘সত্যি বলতে খুব অল্প সময়ই রংপুর দলে আমার বেশ কয়েকজন ভালো বন্ধু হয়ে গেছে। দলের টিম ম্যানেজমেন্ট কিংবা খেলোয়াড়- সবাই বেশ আন্তরিক। দলের ভেতরের পরিবেশও অসাধারণ। কিন্তু আমি বেশ খানিকটা আবেগপ্রবণ মানুষ। আমি আমার পরিবারকে সময় দেয়ার জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছি। একই কারণে বিপিএল থেকেও বিদায় নিতে হবে।’

তিনি আরো বলেছিলেন, ‘এখানের সময়টা আমি বেশ উপভোগ করছি। আমি পরের আসরেও এখানে খেলতে চাই। আরও বেশি সময়ের জন্য। সে ব্যাপারে দলের কর্তাদের সঙ্গে কথা বলেই যাবো।’

এদিকে ইনজুরির কারণে দেশে ফিরে যাচ্ছেন হেলস। কাঁধের ইনজুরিতে ভুগছেন হেলস। তাই তিনি দেশে ফিরে যাচ্ছেন। বিষয়টি রংপুরের কোচ টম মুডি নিশ্চিত করেছেন। রাজশাহী কিংসের বিপক্ষে রংপুরের সর্বশেষ ম্যাচেই ইনজুরিতে পড়েন হেলস। যার ফলে ফিল্ডিংয়ে দেখা যায়নি তাকে। এবার দেশে ফিরে যাচ্ছেন তিনি।